March 4, 2021, 9:38 am

#
Sangram tv UK

চমক দেখাতে পারেন চিকনাগুল ইউনিয়নের নতুন চেয়ারম্যান প্রার্থী।

জৈন্তাপুরের ৬টি ইউনিয়নের মধ্যে চিকনাগুল ইউনিয়ন অন্যতম একটি ইউনিয়ন। সদরের পার্শবর্তী ইউনিয়ন হওয়াতে এই ইউনিয়নটি সব সময় তাৎপর্যপূর্ণ এবং সুন্দর্যের দিক থেকে ও অন্য ইউনিয়ন থেকে আলাদা ও উন্নত। এই উনিয়নের টিক পাশেই রয়েছে সিলেট ক্যন্টনমেন্ট ও বটোশ্বর বাজার, জৈন্তাপুরে অবস্থিত হলেও এই উনিয়নের সব কিছু সিলেট সদরকে ঘিরে হয়ে থাকে.

অন্যান্য ইউনিয়ন থেকে লন্ডন প্রবাসীর সংখ্যা এখানে সব চেয়ে বেশি তারা ছাড়া সৌদি আরব, দুবাই, কাতার ওমানে রয়েছেন অনেক প্রবাসী। চা বাগান ও সিলেট গ্যাস ফিল্ড এই উনিয়নেই অবস্থিত। আনুমানিক ভোটার সংখ্যা প্রায় ২৫০০০ হাজার।

এখন পর্যন্ত ৮ জন প্রার্থীতা ঘোষণা করেছেন, এর মধ্যে রয়েছেন বর্তমান চেয়ারম্যান জনাব আমিনুর রশিদ, সাবেক চেয়ারম্যান জনাব এবিএম জাকারিয়া, প্রভাবশালী মেম্বার জনাব ফয়জুল হাসান, সাবেক মেম্বার ও সোশ্যাল মিডিয়ার অত্যান্ত পরিচিত মুখ হাফিজ আব্দুল মুছাব্বির ফরিদ, আলী আহমদ, সরোয়ার রহিম চৌধুরী,কামরুজ্জামান চৌধুরী, জাহাঙ্গীর আলম.

এর মধ্যে আলী আহমেদ,আমিনুর রাশিদ(বর্তমান চেয়ারম্যান)কামরুজ্জামান চৌধুরী ও শাহাদাৎ রহিম আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়নের দৌড়ে রয়েছেন, যে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন পাবেন তিনি সুবিধা জনক অবস্থানে থাকবেন এমনটাই ধারণা করছেন অনেকেই। এ দিক থেকে একক প্রাথী হিসেবে ভালো অবস্থানে রয়েছেন জনাব এবিএম জাকারিয়া (সাবেক চেয়ারম্যান)ধারণা করা হচ্ছে শেষ পর্যন্ত বিএনপি’র প্রাথী হিসেবে তিনিই মাঠে থাকবেন।
অন্য দিকে হাফেজ আব্দুল মুছাব্বির ফরিদ(সাবেক মেম্বার) ও জাহাঙ্গীর আলম চমক দেখাতে প্রস্তুত।উনারা দুজনই স্বতন্ত্র প্রাথী হয়েই নির্বাচন লড়বেন বলে শুনা যাচ্ছে। এই দুই প্রাথী গ্রামের চায়ের দোকান থেকে শুরু করে প্রতিটা ওয়ার্ড সরগরম করে রেখেছেন। চমক দেখাতে প্রস্তুত তারা.

তবে এখন দেখার পালা নির্বাচন পর্যন্ত কয়জন মাঠে থাকেন এবং কারা শেষ চমক দেখান ইউনিয়নবাসীকে।

যেহেতু এখন পর্যন্ত নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়নি তাই আরও কেউ নির্বাচনে প্রাথীতা ঘোষণা করবেন কিনা জানা যায়নি। নির্বাচন ঘোষণা করলে এই সকল প্রাথীদের অতীতের ভালো  কাজ গুলো তুলে ধরবো এবং ৬নং চিকনাগুল ইউনিয়নের জন্য উনারা কতটুকু সময় উপযুগি তাদের অতীত বিবরণ থেকে ইউনিয়ন বাসিই নির্ধারণ করবেন।

To be Continue

#

     আরো পড়ুন: