January 17, 2021, 6:36 am

#

ভোলায় কবি নজরুল কলেজ ছাত্রদল নেতার উপর হামলা জাতীয়তাবাদী ছাত্রদল এর নিন্দা ও ক্ষোভ প্রকাশ

সংগ্রাম ডেস্ক: সরকারি কবি নজরুল কলেজ ছাত্রদল নেতা ফরিদ উদ্দিনের উপর ভোলার চরফ্যাশনে পরিকল্পিত ভাবে হামলা করে তার মাছের গের কেটে দেয়ায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

জুন ১৭, ২০২০ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, দখলদার আওয়ামী সরকার শুধুমাত্র প্রতিহিংসার বশবর্তী হয়ে করোনার এই দুর্যোগকালীন সময়ে সারাদেশে পৈশাচিক ও বর্বরোচিত সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে, ফরিদ উদ্দিনের উপর পরিকল্পিত হামলা ও মাছের গের কেটে দেয়া সেটিরই ধারাবাহিকতা মাত্র।দেশব্যাপী আওয়ামী সন্ত্রাসীদের দৌরাত্বে দেশের মানুষ এখন বাকরুদ্ধ। দোষীদের আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার না করার কারণেই সরকার দলীয় সন্ত্রাসীরা সারাদেশে জুলুমের রাজত্ব কায়েম করেছে। অবৈধ সরকার কোনভাবেই বিরোধী দল ও মতের মানুষদের গণতান্ত্রিক অধিকারকে সহ্য করেনা। আইন শৃঙ্খলা বাহিনী ও দলীয় সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ শাসন করাটাই এখন লক্ষ্য নির্ধারণ করা হয়েছে।

প্রসঙ্গত সরকারি কবি নজরুল কলেজ ছাত্রদল নেতা ফরিদ উদ্দিনের গ্রামের বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিন আইছায় মাছের গের থেকে আ.লীগ সন্ত্রাসীরা চাঁদা দাবি করে, চাঁদা দিতে অস্বীকার করলে আজ চরমানিক ইউনিয়ন মৎস্যজীবি লীগের সভাপতি আবু তাহের ও ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি রফিক সিকদারের নেতৃত্বে ফরিদ উদ্দিনের উপর হামলা চালিয়ে তার মাছের গের কেটে দেয়। এতে তার অন্তত ৪০ লক্ষ টাকার ক্ষতি হয়।

#

     আরো পড়ুন: