September 29, 2020, 10:07 am

#

সাংবাদিকদের করোনা সুরক্ষা সামগ্রী উপহার দিলো যুব ও স্বেচ্ছাসেবক দল

করোনাভাইরাস প্রাদুর্ভাবে রাজধানী ঢাকায় কর্মরত সাংবাদিকদের জন্য করোনা সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছে যুবদল ও স্বেচ্ছাসেবক দল। আজ শনিবার এই করোনা উপহার সামগ্রী সাংবাদিকদের হাতে তুলে দেন নেতারা। এদিন সকালে মগবাজারের মধুবাগে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলীর পক্ষ থেকে এসব করোনা সামগ্রী হস্তান্তর করেন স্বেচ্চাসেবক দলের নেতা মুর্তজা বশির আপেল।  এছাড়া আদাবর থানা যুবদলের সাধারণ সম্পাদক মো. রফী উদ্দিন ফয়সালের উদ্যোগে পৃথকভাবে করোনা সামগ্রী উপহার দেওয়া হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন দৈনিক সমকালের রিপোর্টার কামরুল হাসান ও দৈনিক মানবজমিনের শাহনেওয়াজ বাবলু, শেরে বাংলা নগর থানা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মুনান হাওলাদার, আদাবর থানা যুবদল নেতা ডা. মেহেদিজ্জামান। রফী উদ্দিন ফয়সাল বলেন, সাংবাদিকরা সমাজের বিবেক। করোনার এই ভয়াবহ দুর্দিনে তাদেরকে মাঠে-ঘাটে কাজ করতে হয়। তাই তাদের সুরক্ষার বিষয়টি সবার আগে বিবেচনায় রাখতে হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীরের নির্দেশে  বিএনপি বিটে কর্মরত সংবাদ কর্মীদের জন্য এ উপহার দেয়া হয়েছে। আগামীতেও আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

তিনি জানান, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাংগঠনিক সম্পাদক সোহেল রহমান ও সাবেক ছাত্রনেতা ইমামুল হাসান হেলালের সার্বিক তত্বাবধায়নে করোনা মহামারীতে আমরা কাজ করছি। মানুষের পাশে দাড়াচ্ছি।

#

     আরো পড়ুন: