আ’লীগ ‘অপরাজনীতি’ করে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে — নজরুল ইসলাম খান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, “জনগণকে বিভ্রান্ত করার এই অপচেষ্টা বন্ধ করুন, মিথ্যা অভিযোগ দেওয়ার অপচেষ্টা বন্ধ করুন। রাজনীতির নামে এই ধরনের নোংরা বিষোদগার, নোংরা আচরণ মানুষকে রাজনীতি সম্পর্কে ভীতি সন্ত্রস্ত করে তালে। জনগণকে বিভ্রান্ত করতে সরকার এই অপচেষ্টা করছে।”
তিনি আরও বলেন, “এই অপচেষ্টায় কোনো লাভ নাই। দিনের পর দিন, মাসের পর মাস, বছরের পর বছর শহীদ জিয়া, বেগম খালেদা জিয়া, তারেক রহমানের বিরুদ্ধে নানা অপপ্রচার চালিয়ে আসছেন। কোনো লাভ হয় নাই। জনগণ তাদের কথা বিশ্বাস করে নাই।”
জিয়াউর রহমানকে নিয়ে কুৎসা রটনার প্রতিবাদে শনিবার, অক্টোবর ০৩, ২০২০ নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে যুবদলের মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
ক্ষমতাসীদের প্রতি জনমর্থন নেই দাবি করে নজরুল ধর্ষণ, খুন, আর্থিক দুর্নীতির চিত্র তুলে ধরে বলেন, “যে কাজ করছেন তাতে আপনাদের লজ্জিত হওয়া উচিত। আগে নিজের ঘর সামলান, জনগনের কাছে কাছে ক্ষমা প্রার্থনা করেন।
“কারণ আপনাদের ইতিহাস অসংখ্য কলঙ্কে জর্জরিত। আপনারাই দেশে জরুরি অবস্থা জারি করেছেন, আপনারাই গণতন্ত্র জবাই করেছেন, আপনাদের সময়ে দুর্ভিক্ষ হয়েছে, আপনারাই রক্ষীবাহিনী দিয়ে অত্যাচারে বহু লোককে হত্যা করেছেন, আপনাদের অনেক অপরাধ।”
যুবদলের এই মানবন্ধনে বিএনপি’র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সংগঠনের সভাপতি সাইফুল আলম নিরবের সভাপতিত্বে ও যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি মোর্তাজুল করিম বাদরু, মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু, দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন প্রমুখ বক্তব্য দেন। এছাড়াও মানববন্ধনে যুব দলের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।
Image may contain: 32 people
আরো পড়ুন