জিয়াউর রহমান ছিলেন খেটে খাওয়া মানুষের প্রিয়জন- মশিউর রনি

সংগ্রাম ডেস্ক: রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন ও বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করে ফতুল্লা থানা ছাত্রদল।

  ফতুল্লা থানা ছাত্র দলের উদ্যোগে মশিউর রনি’র নেতৃত্বে বৃক্ষ রোপন কর্মসূচি পালন 

শনিবার (৩০ মে) দুপুর সাড়ে ১২ টায় ফতুল্লা থানাধীন শাসনগাঁও এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি,

বিএনপি নেতা জাহাঙ্গীর আলম, আবুল দেওয়ান, নান্নু মিয়া, মোক্তার হোসন, ফতুল্লা ছাত্রদল নেতা কায়েস আহম্মেদ পল্লব, মুরাদ হাসান, আতাউর মোল্লা, তাইজুল ইসলাম আল আমিন, আতাই রাব্বি,  রিয়াদ, শাকিল,

মাহফুজুর, আশিকুর রহমান জনি, রিয়াদ দেওয়ান, ফয়সাল আহমেদ শান্ত, মোঃ সাজ্জাদ হোসেন, রিফাত আহমেদ,  রায়হান,সজিব,  আশিক,মহিন, উল্লাস, বাবু, রিপন, রাজিব প্রমূখ।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা শেষে অসহায় হতদরিদ্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। পরে বৃক্ষরোপন কর্মসূচির উদ্ভোধন করেন মশউর রহমান রনি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় মশিউর রহমান রনি বলেন, শহীদ জিয়া ছিলেন এদেশের খেটে খাওয়া মানুষের প্রিয়জন।

আমরা তার আদর্শের সৈনিক হিসেবে তার রেখে যাওয়া স্বপ্নকে বাস্তবায়নের জন্য, আমাদের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে কাজ করে যাচ্ছি।

আরো পড়ুন