প্রতিটি রেইপ আঙ্গুল তুলে দেখাবে আপনি নপুংসক

যা কিছু খবর নিয়ে কয়েকদিন ধরে কাজ করছি আর বুঝতে পারছি আপনি, আমি, আমরা  নপুংসক

* মেয়েকে ধর্ষণ করেছে বাবা
* ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ
* ফাদার ধর্ষণ করেছে কিশোরীকে.. টানা ৩ দিন আটকে
* মাদ্রাসার শিক্ষক শিশু ছাত্রীকে ধর্ষণ করেছে মাদ্রাসারই ছাদে
* বোনের সাবেক স্বামী তার বন্ধুদের নিয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণ-খুন/ আত্মহত্যা
* স্বামীর সাথে নিরাপদ ভেবে বেড়াতে যাওয়া বধূটির ধর্ষণ

কোনটা কম ভয়াবহ বা বিভৎস বা কম আতংকের?!!! এই প্রতিটি ঘটনার যদি ভিডিও থাকতো আমি নিশ্চিত প্রতিটা ভিডিও আাপনাকে আতংকিত বিমর্ষ ভয়ার্ত করতো প্রতিবার। নোয়াখালীর ঘটনায় সবাই জেগেছে। কারণ এই দেশের মানুষ চোখে না দেখলে সে জিনিস ঠিক গায় মাখে না। আজ খবর করেছি মানসিক প্রতিবন্ধী নারী যাকে এলাকার মানুষ পাগলী ডাকে.. সে শিশুর জন্ম দিয়েছে। কেমন করে সম্ভব !! কেমন করে!????  এত বিকৃতি কেমন করে সম্ভব?!! এই দেশে পতিতালয় তো আছে.. রাস্তায় এই পাগলের বাইরেও খুব সস্তায় নারীও পাওয়া যায়… কুকুর বৃত্তিয় উত্তেজনা মেটাতে .. তারপরও কেনো??!!!

কারণ এই পশুত্বের একটা আনন্দ নিশ্চয় এখন খুজে পাচ্ছে তারা । গ্রেফতার.. তারপর জামিন.. এমন কি আর??!!! সো সবাই পৌরষত্ব দেখাচ্ছে। কারণ আপনি বিচার করতে পারেন না!!!!

আইন ও শালিশ কেন্দ্র বলছে এখন এই দেশে দিনে অন্তত ৪ জন নারী ধর্ষিত হচ্ছে। বিচার পায় ১০০ জনের মধ্যে ৩ জন!!!

নোয়াখালীর ভিডিও দেখে আমি চূড়ান্ত অসুস্থ বোধ করছি আমার গা গোলাচ্ছে। কেউকি পারবেন এদের কাউকে এমন উলঙ্গ করে পুরো দেশ ঘুরাতে!! মৃত্যুদণ্ড চাইছি না।  কারণ আপনারা তা করবেন না। আইনের প্যাচে এই নারীই উলঙ্গ হবে বারবার। আমি চাই যে অসম্মান ঐ নারী, প্রতিদিন অনেক নারী বইছে তার সমাধান হোক.. এইসব পশুকে এমন উলঙ্গ করে পুরো দেশের মানুষকে দেখান .. যাতে ঝোপের আড়ালে.. ঘরের কোনে.. বাসা .. রাস্তায় উৎ পেতে থাকা পশুরা বোঝে অন্যের অসম্মান কতখানি ভয়াবহ..তাকে, তাদের বোঝান অন্তত অসম্মান কেমন লাগে….

আর না হলে প্রতিদিন এমন হবে.. হতেই থাকবে.. প্রতিটি রেইপ আপনার দিকে আঙ্গুল তুলে দেখাবে আপনি নপুংসক।

(ফেসবুক পেইজ থেকে সংগৃহীত)

আরো পড়ুন