সরপ’ এর আইটি বিভাগের সমন্বয়কারী নওশিন আহমেদ বিটু নির্বাচিত।

মো: মাঈনুল ইসলাম: সার্বভৌমত্ব রক্ষা পরিষদ  “সরপ” কেন্দ্রীয় কমিটি সহ আইটি বিভাগের সমন্বয়কারী  নির্বাচিত হয়েছেন মুন্সীগন্জ জেলার নওশিন আহমেদ বিটু

রোববার (৪ নভেম্বর) সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ আবু সায়েম মিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

‘সরপ’ এর কেন্দ্রীয় সহ আইটি বিভাগে সমন্বয়কারী নির্বাচিত হওয়ায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবু সায়েম মিয়াকে ধন্যবাদ জানিয়েছেন নওশিন আহমেদ বিটু।

তিনি বলেন, ৩০ লাখ শহীদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করে আধিপত্যবাদ, সাম্প্রদায়িকবাদ এবং সকল ষড়যন্ত্র ও চক্রান্তকারী হাত থেকে সোচ্চার থাকার লক্ষ্যে কাজ করার সুযোগ দেয়ায় কৃতজ্ঞতা জানাই। একইসঙ্গে অর্পিত দায়িত্ব সততা, নিষ্ঠা ও আন্তরিকতা এবং সাহসিকতার সঙ্গে পালন করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

নওশিন আহমেদ বিটু বলেন, দেশে ক্ষমতায় আসীন গোষ্ঠী কারো না কারো স্বার্থ রক্ষা করে চলেছেন। দেশের মানুষের সমস্যা সংকট নিরসনের চেয়ে বিশেষ গোষ্ঠীর হয়ে কাজ করতেই তাদের বেশি স্বাচ্ছন্দ। 

এসময় নতুন প্রজন্মের প্রতি আহ্বান জানানো হয় বিবৃতিতে। বলা হয়, ৭১ এর মুক্তিযুদ্ধ ছিল দেশকে স্বাধীন করার জন্য। দেশ এখনও একটা সংকটকালীন সময় পাড় করছে। ফলে দেশকে রক্ষায় আমাদের সবাইকে কাজ করতে হবে। সেজন্য সবাইকে সার্বভৌমত্ব রক্ষা পরিষদ (সরপ) এ যোগ দেয়ার আহ্বান জানানো হয় সংগঠনের পক্ষ থেকে।

প্রসঙ্গত, গত (১সেপ্টেম্বর) দেশের বিভিন্ন সার্বভৌমত্ব ও সামাজিক সমস্যা নিরসণে কাজ করতে সার্বভৌমত্ব রক্ষা পরিষদ (সরপ) নামে নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

আরো পড়ুন